বিশ্বকাপের আগে ওমানে ক্যাম্প করবে বাংলাদেশ

ছায়াপথ ডেস্ক : করোনার কারণে ভারত থেকে সরে গেছে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আগামী অক্টোবরে ওমান ও আরব আমিরাতে বসে কুড়ি ওভারের ক্রিকেটের শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট।

মূল পর্ব শুরুর আগে আট দলকে নিয়ে হবে প্রথম রাউন্ড। যেখানে বি গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ ওমান, স্কটল্যান্ড ও পাপুয়া নিউগিনি। স্বাগতিক ওমানের গ্রুপে থাকায় এই রাউন্ডে বাংলাদেশের সব ম্যাচ হয়তো খেলতে হবে ওমানেই।

তাই বিশ্বকাপ শুরুর আগে ওমানে গিয়ে জাতীয় দলের জন্য অন্তত এক সপ্তাহের একটি অনুশীলন ক্যাম্পের আয়োজন করতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরই মধ্যে ওমান ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনাও শুরু করে দিয়েছে বিসিবি।

এ বিষয়ে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, ‘হ্যাঁ! আমরা ওমান ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করছি। সেখানে আগে গিয়ে অন্তত এক সপ্তাহের একটি অনুশীলন ক্যাম্প আয়োজন করার ইচ্ছা আমাদের

তবে এখনও পর্যন্ত এটি স্রেফ আলোচনার পর্যায়েই রয়েছে। কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়া হয়নি। শিগগিরই সিদ্ধান্ত হয়ে যাবে জানিয়ে আকরাম আরো বলেন, এখনও কিছুই চূড়ান্ত নয়। তবে আমরা তাদের কাছ থেকে ইতিবাচক উত্তর আশা করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।