রংপুর মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার পাচারের অভিযোগে গ্রেফতার ৬

ছায়াপথ ডেস্ক : ভূয়া চালান দেখিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার পাচারের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হওয়া ৬ জনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। শনিবার দুপুরে তাদের রংপুর মেট্রোপলিটন আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলমের আদালতে নেয়া হয়। আদালত তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। শনিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক নাজমুল কাদের।

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বলেন, মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর সদরের আবুল কাশেমের ছেলে জহুরুল ইসলাম (৪৩), আসমত ফকিরের ছেলে আবুল কাশেম (৪৭), আইনুল হকের ছেলে সুজন হোসেন (২৯), চালকের সহযোগি দুলু রাম রায়ের ছেলে আশিক রায় (১৮), সুরুজ জামানের ছেলে সাইদ হাসান (২৯), আব্দুল গফুরের ছেলে সাইফুল ইসলামকে (৩৪) গ্রেফতার করে ৩টি ট্রাকসহ তাদের কোতয়ালী থানায় নেয়া হয়। সেখানে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রাতে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মামলা করেছে। মামলাটি আমরা গুরুত্ব সহকারে দেখছি। এ ঘটনায় কেউ ছাড় পাবে না।

উল্লেখ্য, শুক্রবার বাদ জুমা রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার মহাখালীতে অক্সিজেন নিয়ে যাওয়ার জন্য ৩টি ট্রাক নিয়ে ৩ জন গাড়ি চালক ও তার সহযোগি হাসপাতালে আসে। হাসপাতাল কর্মচারীদের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেয় তারা। পুলিশ হাসপাতালে এসে গাড়ির চালক ও সহযোগিদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।