সারাদেশের নেয় নীলফামারী এবং সৈয়দপুরে যাত্রী সেবা দিচ্ছে – ‘উবার’

সৈয়দপুর প্রতিনিধি:  সারাদেশের নেয় নীলফামারী এবং সৈয়দপুরে ‘উবার’ (রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান) প্রতিনিয়ত যাত্রী/ ভ্রমনকারীদের স্বাচ্ছন্দ্য চলাচলের সেবার নিশ্চয়তা নিয়ে কাজ করছে নীলফামারী এবং সৈয়দপুর জুড়ে।

বর্তমানে সারাদেশে ১৯ শহরে চলছে উবারের সেবা। নীলফামারী ও সৈয়দপুরের মানুষের নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে রাইড শেয়ারিং কোম্পানি ‘উবার’ ইতোমধ্যে নীলফামারী ও সৈয়দপুরে তাদের যাত্রা শুরু করেছে। বর্তমানে নীলফামারী ও সৈয়দপুর শহরে ‘উবার’ এর মোটরবাইক রাইড শেয়ারিং সেবা চালু রয়েছে।
এছাড়াও মানুষের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে খুব শীঘ্রই চালু হতে যাচ্ছে উবার কার সার্ভিস।
ইতোমধ্যে শহরের অনেক মোটর বাইক চালক তাদের কোম্পানির নিয়ম মেনে রেজিস্ট্রেশন করেছেন এবং নিয়মিত যাত্রীদের রাইড সেবা দিয়ে যাচ্ছেন।
উবার এ চালক হিসেবে জয়েন করলে উবার তাদের চালকদের জন্য বেশ কিছু আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। উবার এ কেউ চালক হিসেবে জয়েন করলে তাদের জন্য থাকছে আকর্ষণীয় জয়েনিং বোনাস অফার।
উবার এর সেবা বিষয়ে জানতে চাইলে উবার সুপারভাইজার আসাদুজামান রুপম বলেন, এখানে উবার এর যাত্রীসেবা নিতে হলে তেমন কিছুই লাগেনা। প্লেস্টোর থেকে ” Uber Request a ride”এপস ডাউনলোড দিয়ে এপসে চালকেরে সাথে এ্যড হয়ে কথা বললেই যাত্রীসেবা নিতে পারে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।