সৈয়দপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ

ছায়াপথ সংবাদ : নীলফামারীর সৈয়দপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপী সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

(১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় আওয়ামী লীগ কার্যালয় হতে একটি মিছিল বের করা হয। মিছিলটি শহরের প্রধার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের দিনাজপুর মোড়ে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শারদীয় দুের্গাৎসব কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থানে পূজামন্ডপ, বসতবাড়িতে অগ্নিসংযোগ ও ব্যবসায় প্রতিষ্ঠানে হামলার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ এ কর্মসূচি পালন করে।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, মোখছেদুল মোমিন এর সভাপতিত্বে  আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যথাক্রমে আজমল হোসেন ও শানজিদা বেগম লাকি, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম রয়েল, পৗর মৎস্যজিবী লীগের সভাপতি ইশা মিঠু, কাউন্সিলর মনোয়ার হোসেন হায়দার, মহিলা কাউন্সিলর জাহানারা বেগম, মিজানুর রহমান লিটনসহ আওয়ামী অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, সাম্প্রতিক দেশের বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বী পূজামন্ডপে হামলা, বসতবাড়িতে অগ্নি সংযোগ, ও পরিকল্পিত নাশকতার বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলায় অসাম্প্রদায়িক চেতনায় উন্নত সমৃদ্ধ দেশ গড়তে চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।