সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

ছায়াপথ সংবাদ :  দিনাজপুরের পার্বতীপুরে উপজেলার রামপুর ইউনিয়নের জাকেরগঞ্জ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

শুক্রবার (৬ মে) সন্ধ্যার দিকে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাকেরগঞ্জ এলাকার বাসিন্দা নুরুল ইসলাম (৬০) ও সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ী মহল্লার নাছিম উদ্দিনের ছেলে সাকিব সানি (১৮)। এদের মধ্যে নুরুল পথচারী ও সাকিব মোটরসাইকেল আরোহী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সৈয়দপুর থেকে মোটরসাইকেলে করে কয়েকজন তরুণ বেপরোয়া গতিতে পার্বতীপুরের দিকে যাচ্ছিলেন। প্রতিটি মোটরসাইকেলে চালকসহ তিন-চারজন করে ছিলেন।

সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের জাকেরগঞ্জ এলাকায় এলে তাদের একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নুরুল ইসলামকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেলের চালক সাকিব ও গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পার্বতীপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বিক্ষুব্দ স্থানীয়রা পার্বতীপুর-সৈয়দপুর মহাসড়ক অবরোধ করে রাখেন।  পর পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।

পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইসমাঈল বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহত নুরুল ইসলামের পরিবারকে নগদ ১০ হাজার টাকা দেওয়া হয়েছে।

পার্বতীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এ গোলাম রাব্বানী সড়ক দুর্ঘটনায় দুইজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।